রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

NewsDetails_01

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা
নতুন প্রজন্মকে দেশের সঠিক ইতিহাস জানাতে শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু করা হয়েছে। এই গোল্ডকাপ টুর্ণামেন্ট থেকে একদিন বড় খেলোয়াড় গড়ে উঠবে বলে তিনি আশা প্রকাশ করেন।
বৃহস্পতিবার রাঙামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধনকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা এ কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রওশন আলী, এডিপিও মোঃ মনসুর আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা, বিশিষ্ট সমাজ সেবক দানবীর চাকমা’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় বঙ্গমাতা টুর্নামেন্টের বালিকাদের খেলায় কাপ্তাই উপজেলার চংড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় বরকল সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে। বালক দলের খেলায় বরকল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে কাপ্তাই মুরালীপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

আরও পড়ুন