বান্দরবানে সাইক্লিং প্রতিযোগিতা

NewsDetails_01

বান্দরবানে সাইক্লিং প্রতিযোগিতা
আসন্ন বিজয় দিবস উপলক্ষে জাতীয় সাইক্লিং প্রতিযোগিতায় অংশ নেবার লক্ষে বান্দরবানে সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই সাইক্লিং প্রতিযোগিতায় শুরু হয় ।
এসময় জেলা ও উপজেলার প্রায় অর্ধশতাধিক সাইক্লেলিস্ট তাদের সাইকেল নিয়ে প্রতিযোগিতায় অংশ নেয়। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম বেবী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর থুইসিং প্রু লুবু,সাইক্লিং প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য মংসিং প্রু নজিরসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তারা।
বান্দরবান-রাঙ্গামাটি সড়কের রাজবিলার ডাকবাংলো এলাকা থেকে সাইক্লিং প্রতিযোগিতায় শুরু হয়ে জেলা শহরের রাজার মাঠে এসে এই প্রতিযোগিতার সমাপ্তি ঘটে। প্রতিযোগিতায় দীর্ঘ ২৫ কিলোমিটার পথ অতিক্রম করে প্রথম স্থান লাভ করে মো.আব্দুলাহ্, ২য় স্থান লাভ করে মো. কাউসার, ৩য় স্থান লাভ করে মাহামুদুল হাসান (সোহান)।
আয়োজকেরা জানান, প্রতিযোগিতায় বিজয়ী আটজন প্রতিযোগিকে আসন্ন বিজয় দিবসে ঢাকায় জাতীয় সাইক্লিং প্রতিযোগিতার অংশ নেয়ার সুযোগ দেয়া হবে এবং এই ধরণের কর্মসুচী আগামীতে ও অব্যাহত থাকবে।

আরও পড়ুন