বান্দরবানে বাংলাদেশ-শ্রীলংকার খেলোয়াড়দের প্রীতি কারাতে প্রতিযোগিতা

NewsDetails_01

বান্দরবানে বাংলাদেশ-শ্রীলংকার খেলোয়াড়দের প্রীতি কারাতে প্রতিযোগিতায় সনদপত্র বিতরণ করছে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
কারাতে খেলোয়াড়দের মান উন্নয়ন এবং কারাতে প্রশিক্ষনের মাধ্যমে শরীর গঠনের লক্ষে বান্দরবানে বাংলাদেশ-শ্রীলংকা কারাতে খেলোয়াড়দের এক প্রীতি কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।
আজ মঙ্গলবার বিকেলে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় জেলা স্টেডিয়ামের জিমনেসিয়ামের হলরুমে এই প্রীতি কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় কারাতে প্রতিযোগিতায় বাংলাদেশের প্রায় শতাধিক ও শ্রীলংকার ১২জন কারাতে খেলোয়াড় তাদের কারাতে ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে। এর আগে কারাতের প্রাথমিক শরীরচর্চা প্রদর্শন ছাড়া ও বাংলাদেশ ও শ্রীলংকার খেলোয়াড়দের মধ্যে কারাতে ফাইট অনুষ্ঠিত হয় ।
জেলা প্রশাসক মো:আসলাম হোসেন এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন (পিএসসি),বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লাসহ ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতা শেষে বাংলাদেশ ও শ্রীলংকার কারাতে খেলোয়াড়দের পুরস্কার,সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন অতিথিরা।

আরও পড়ুন