বান্দরবানে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

NewsDetails_01

ফুটবল টুর্নামেন্টে পুরস্কার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বান্দরবান রাজার মাঠে জেলা টুর্নামেন্ট কমিটির আয়োজনে এই ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্টিত হয় ।
জেলা প্রশাসক দিলীপ কুমার বনিকের সভাপতিত্বে সমাপনী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মো:মাকসুদ চৌধুরী,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম বেবী,অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রিটন কুমার বড়ুয়া, পৌর কাউন্সিলর সালেহা বেগম, থুইসিং প্রু লুুবু,জেলা ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকমন্ডলী।
সমাপনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে নাইক্ষ্যংছড়ি বাইশারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-২ গোলে পরাজিত করে । অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে সদর উপজেলার রাজবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় লামা ডলুছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে।
টুর্নামেন্টে বালক দলে সেরা গোলদাতা নির্বাচিত হয় নাইক্ষ্যংছড়ি বাইশারী প্রাথমিক বিদ্যালয়ের রমজান আলী অপরদিকে বালিকাদের খেলায় সেরা গোলদাতা নির্বাচিত হয় রাজবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মাশৈচিং মার্মা। টুর্নামেন্টে বালক দলে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় এর লুপিও ত্রিপুরা এবং বালিকা দলে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় এমি মার্মা।
খেলা শেষে বিজয়ী ও রাণারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এসময় খেলার সমাপনী অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিজয়ী দলকে দশ হাজার টাকা ও রানার্স আপ দলকে সাত হাজার টাকা করে প্রাইজমানি প্রদান করে এবং ফুটবলে বান্দরবানের পক্ষে অবদান রাখায় জাতীয় দলের খেলোয়াড় মো:জাফর ইকবালকে পঞ্চাশ হাজার টাকা অনুদান ষোষনা করে।

আরও পড়ুন