বান্দরবানে বক্সিং প্রতিভা অন্বেষণ কর্মসূচীর উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানে বক্সিং প্রতিভা অন্বেষণ কর্মসূচীর উদ্বোধন
বান্দরবানে বক্সিং প্রতিভা অন্বেষণ কর্মসূচীর উদ্বোধন
“আমরা খুঁজছি সেরা বক্সার দেশের সম্মানে তোমাদের দরকার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে তৃণমূল পর্যায় হতে বক্সিং প্রতিভা অন্বেষণ কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠান শুক্রবার সকালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভা কক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়ুয়ার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক মুজিবুর রশিদ,বাংলাদেশ এ্যমেচার বক্সিং ফেডারেশন ও আই স্টার ওয়ান এর বক্সিং কোর্স-প্রশিক্ষক মানিকুল ইসলাম। এই ছাড়াও অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,ডিএসএ নির্বাহী সদস্য হাবিবুর রশিদ,যুগ্ন সম্পাদক পুলু প্রু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনি প্রু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ নিনি প্রু।
জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে,বাংলাদেশ এ্যমেচার বক্সিং ফেডারেশনের আয়োজনে এর ব্যবস্থাপনায় ছিলেন বান্দরবান পার্বত্য জেলা সংস্থা। ৯ দিন ব্যাপি অনুর্ধ ১৬ বৎসর বক্সিং প্রশিক্ষণটি শেষে বাছায় করে ৭জন নারী ও ৭ জন পুরুষ বক্সারকে পরবর্তীতে বিভাগীয় এবং জাতীয় পর্যায়ে নিয়ে যাওয়া হবে।
উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, এই প্রশিক্ষণের মাধ্যমে আমাদের ছেলে-মেয়েরা নিজের আত্মরক্ষা করা কৌশল শিখতে পারবে,আমাদের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ক্রীড়ার কোন বিকল্প নেই,তাই আমাদেরকে এই ধরণের প্রশিক্ষণে অংশ গ্রহণ করতে আমাদের ছেলে-মেয়েদেরকে আরো বেশী বেশী উৎসাহ প্রদান করা প্রয়োজন।

আরও পড়ুন