বান্দরবানে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের দড়িলাফ প্রতিযোগিতা শুরু

NewsDetails_01

bandarban-pic-29-sep-2016-2বান্দরবানে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রীদের দড়িলাফ প্রতিযোগিতা শুরু হয়েছে। সকালে ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই দড়িলাফ প্রতিযোগিতা শুরু হয় । এসময় বিদ্যালয়ের ছাত্রীরা দড়িলাফ প্রতিযোগিতায় অংশ নেয় ।
ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা দাশের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী সুবর্ণা চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনী প্রু, কোষাধ্যাক্ষ নিনি প্রু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী মানুমে মার্মাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
এসময় জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনী প্রু বলেন , প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রীদের শারীরিক সুরক্ষার জন্য এই ধরণের খেলাধুলা অত্যাবশ্যাক ।
প্রধান অতিথি জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী সুবর্ণা চৌধুরী বলেন,বর্তমান সরকারের শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহন করছে। লেখাপড়ার পাশাপাশি শারীরিক গঠন বৃদ্ধিসহ উন্নত জীবন গঠনে প্রত্যেক বিদ্যালয়ে এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করা প্রয়োজন। পরে বিদ্যালয়ের ক্লাসরুমে প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত হয় ।

আরও পড়ুন