কাপ্তাই ফুটবল টুর্নামেন্টে চন্দ্রঘোনা ইউনিয়ন জয়ী।

NewsDetails_01

কাপ্তাই  অান্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চন্দ্রঘোনা ইউনিয়ন জয়ী
কাপ্তাই অান্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চন্দ্রঘোনা ইউনিয়ন জয়ী
রাঙামাটির কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অান্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে জয়ী হয়েছে ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ। শনিবার কাপ্তাই কর্ণফুলি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ট্রাইব্রেকারে ৩নং চিৎমরম ইউনিয়নকে ৪-২ গোলে পরাজিত করে। নির্ধারিত সময়ের খেলা গোল শূন্য ড্র থাকায় খেলা ট্রাইবেকারে গড়ায়।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীত দলের মধ্যে ট্রফি বিতরন করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নান। উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ক্রীড়া সংস্থার সভাপতি তারিকুল অালমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন,সাবেক উপজেলা চেয়্যারম্যান অংসুইচাইন চৌধুরী,কেপিএম এর ব্যবস্হাপনা পরিচালক প্রকৌশলী খান জাভেদ অানোয়ার,উপজেলা ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংঞ্চগ্যা,মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম,কেপিএম এর মহাব্যবস্থাপক( প্রশাসন) অানোয়ার হোসেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাহাবুদ্দীন অাজাদ,কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশারফ হোসেন,টুর্নামেন্ট কমিটির অাহবায়ক কাজী মাকসুদুর রহমান বাবুসহ প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে ফাইনাল খেলায় ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন চিৎমরম দলের গোলকিপার উসাইমং মারমা এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন চন্দ্রঘোনা দলের অারিফ। ফাইনাল খেলা পরিচালনা করেন সাবেক ফুটবলার প্রভাত কুসুম বড়ুয়া এবং সহকারী রেফারি হিসেবে ছিলেন মাহাবুবুল হাসান বাবু এবং কল্যান তঞ্চগ্যা। এর অাগে সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ঝুলন দত্তের পরিচালনায় নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় এবং ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করে।।

আরও পড়ুন