লংগদু ছাত্রলীগের সাধারণ সম্পাদক এর বিরুদ্ধে অনাস্থা

NewsDetails_01

বিবাহিত হওয়ার পরও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মতে নির্দিষ্ট সময়ে পদত্যাগ না করা, দলীয় শৃঙ্খলা না মানা, দলের নাম ভাঙ্গিয়ে ঠিকাদারি করা ও উপজেলায় স্থায়ী না হওয়ার অভিযোগে লংগদু উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাশেদ খান (রাজু)র বিরুদ্ধে অনাস্থা এনেছে উপজেলা ছাত্রলীগ।
গত ১৮ আগস্ট ২০১৭ ইং তারিখ লংগদু উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত হয়। লংগদু উপজেলা ছাত্রলীগ এর দপ্তর সম্পাদক মোঃ রোকন উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, লংগদু উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ খান (রাজু) সংগঠনে সময় দেয় না, দলীয় শৃঙ্খলা মানে না, বিভিন্ন অফিসে দলীয় পরিচয়ে কাজ নেওয়ার অভিযোগ পাওয়া যায় এবং অত্র উপজেলায় তার বাবা, ভাই, বোন এমনকি কোন আত্মীয় স্বজন থাকে না। এছাড়া তার বিরুদ্ধে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা অন্যান্য নেতৃবৃন্দের সাথে খারাপ ব্যবহারের অভিযোগ রয়েছে। সম্প্রতি তিনি বিবাহ বন্ধনে আবন্ধ হয়েছেন এবং কিছুদিন আগে কেন্দ্রীয় ছাত্রলীগ বিবাহিত ছাত্রলীগের সদস্যদের পদত্যাগ করা নির্দেশ দিলেও সেই ঘোষণা আমান্য করে এবং নির্দিষ্ট সময়ে পদত্যাগ করেননি। এসব কারণে উপজেলা ছাত্রলীগের সুমান ক্ষুন্ন হচ্ছে। উপজেলা ছাত্রলীগের সুমনা অক্ষুন্ন রাখতে তার বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের জরুরী সভায় রাশেদ খান (রাজু’র) বিরুদ্ধে সর্বসম্মতিক্রমে অনাস্থা প্রদান করেন।

আরও পড়ুন