রাজস্থলী উপজেলা চেয়ারম্যানের সহ-ধমির্নীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

NewsDetails_01

উষাং প্রু মারমা
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমার সহ ধমির্নী উষাং প্রু মারমা দীর্ঘ দিন যাবত ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। গত ২৬শে আগষ্ট বিকাল ৪ ঘটিকার সময় শেষ নি:শ্বাষ ত্যাগ করেন, মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে রেখে যান।
উষাং প্রু মারমার অকাল মৃত্যুতে বিভিন্ন মহলে শোক প্রকাশ করেছেন।
যথাক্রমে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, ৩৩৩নং আসনের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, সাধারন সম্পাদক হাজী মুছা মাতাব্বর, মাসাস এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য অংসুইপ্র“ চোধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, ইউপি চেয়ারম্যান সুশান্ত প্রশাদ তঞ্চগ্যা, উথান মারমা, ঞোমং মারমা, রাজস্থলী উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার বিভিন্ন শ্রেনীর ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।
মৃত্যু উষাং প্রু মারমা শেষ কৃর্ত্ত অনুষ্ঠান আজ ২৮ আগষ্ট সম্পন্ন হয়।
উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা বলেন, বিগত তিন বছর ধরে উষাং প্রু মারমা কিডনি ও হার্টের সমস্যায় ভুগছিলেন উন্নত চিকিৎসার জন্য ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন বলে জানান।

আরও পড়ুন