রাঙামাটির মানিকছড়িতে বাস উল্টে নিহত ১, আহত ৩২

NewsDetails_01

রাঙামাটির মানিকছড়িতে উল্টে যাওয়া বাস
রাঙামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে যাত্রীবাহী বাস দূর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত ও অন্তত ৩২জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করে রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। নিহতের নাম তপনী বেগম (৩৫)। বাড়ী চট্টগ্রামের অক্সিজেন এলাকায়।
আহতরা জানায়, বেলা দুইটার সময় রাঙামাটি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহি বাসটি শহরের মানিকছড়ি এলাকায় পৌছুলে বিপরীতদিক থেকে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে আর্মি ক্যাম্প সংলগ্ন সড়কের উপর উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই এক নারী যাত্রী নিহত হয় এবং বাকি যাত্রীরা আহত হয়। সাথে সাথেই সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা স্থানীয়দের সহায়তায় আহতদেরকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে। মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইউছুফ জানিয়েছেন, মোটর সাইকেল আরোহী একজনকে বাঁচাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে। এসময় আমরা এসেই ঘটনাস্থলে একজনকে মৃত অবস্থায় পাই। বাকিদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি।
রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর খান জানিয়েছেন, হাসপাতালে ৩২জন আহত রোগিকে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থার অবনতি হতে থাকলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। বাকিদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেলেও আরো ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন