বুলেট রাখে সন্ত্রাসীরা: রাঙামাটি জেলা ছাত্রলীগ

NewsDetails_01

ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ
ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ
জেএসএস কর্তৃক রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার বিরুদ্ধে মিথ্যে, বানোয়াট, ভিত্তিহীনমূলক ষড়যন্ত্রের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। মঙ্গলবার দুপুর ১টায় দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন টিপু প্রমুখ।

প্রকাশ চাকমা সংবাদ সম্মেলনে বলেন, সোমবার রাতে সুলেন চাকমা নামে এক যুবককে চট্টগ্রামের পশ্চিম মাদারবাড়ি এলাকা থেকে দুটি বুলেটসহ আটক করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে এ যুবক আমাকে ফাঁসানোর জন্য এ ঘটনার সাথে আমার নাম জড়িয়ে দেয়। যা সত্যিই বিস্ময়কর ব্যাপার।

NewsDetails_03

তিনি এসময় সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, সুলেন স্কুল জীবনে আমার বন্ধু ছিলো। তবে সে পাহাড়ি ছাত্র পরিষদের নেতা। আর আমি করি বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ। জেএসএস আমাকে এ ঘটনার মাধ্যমে ফাঁসানোর জন্য সুলেক দিয়ে এ কাজ করেছে।

বুলেটের ব্যাপারে তিনি জানান, এ বুলেট আমার না, যারা সন্ত্রাসী কার্যক্রম করে তারা বুলেট রাখে। তিনি এ ধরণের ঘটনার জন্য তীব্র নিন্দা জানান।

আরও পড়ুন