কাপ্তাইয়ে মাদকসেবী পুত্রকে আইনের হাতে তুলে দিলেন পিতা

NewsDetails_01

মাদকসেবী মো. সালাউদ্দিন কাদের টিপু
রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের আফসারের টিলা এলাকায় মাদক সেবন করে নিজ পরিবারের সদস্যদের মারধর এবং গালিগালাজ করার অপরাধে মো. সালাউদ্দিন কাদের টিপু (২২) কে তার পিতা পুলিশের হাতে তুলে দেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত সালাউদ্দিন টিপু মাদক সেবন করে পরিবারের সদস্যদের উপর অত্যাচার করে আসছেন। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গতকাল শনিবার বিকেলে তার বাবা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে বলেন,স্যার আপনিতো গত তিন মাসে প্রায় ২৫ জন মাদকসেবী কে কারাদণ্ড দিয়েছেন,আমাকে আমার ছেলের হাত থেকে বাচান। এরপর ইউএনও তার বাবাকে বলেন, হাতেনাতে অর্থাৎ তাৎক্ষণিকভাবে ধরতে না পারলে ভ্রাম্যমাণ আদালতে বিচারের সুযোগ নাই। ঐ দিন রাত ৮.৪৫ মিনিটে মাদক সেবন করে মারধর এবং গালি গালাজ শুরু করলে মাদকসেবীর পিতা স্থানীয় প্রশাসন এবং পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুর রহমান পাঠান কে জানালে তাকে ঘটনাস্থলে আটক করে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অভিযুক্তের মা আর বাবা কান্নায় ভেঙে পড়েন। বাইরে থাকলে মাদক সেবন করে পরিবারের সদস্যদের প্রাণনাশ করে ফেলবেন অন্যদিকে নিজের ছেলেকে জেলে যেতে হচ্ছে এই দুই দৃশ্য দেখে অনেকে অশ্রুসংবরন করতে পারেনি।

আরও পড়ুন