রাঙ্গামাটির বিদ্যুৎবিহীন এলাকার শিক্ষার্থীদের সরঞ্জাম প্রদান করলেন দীপংকর তালুকদার

NewsDetails_01

রাঙ্গামাটির বিদ্যুৎবিহীন এলাকার শিক্ষার্থীদের সরঞ্জাম প্রদান করছেন দীপংকর তালুকদার এমপি
রাঙ্গামাটির বিদ্যুৎহীন দুর্গম এলাকায় অবস্থিত শিক্ষার্থীদের সোলার শক্তি ব্যবহার করে বিদ্যুতের আলোতে লেখাপড়া করার জন্য এবং বিদ্যুৎবিহীন বিদ্যালয়ে সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাসরুম করার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সহায়তায় সোলার চালিত এলইডি লাইট ও মাল্টিমিডিয়া ক্লাসরুম ডিভাইস প্রদান করা হয়েছে। আজ সোমবার (৩জুন) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে এসব সরঞ্জামাদি বিভিন্ন উপজেলার শিক্ষার্থী ও বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য দীপংকর তালুকদার।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, সাধনমনি চাকমা, ত্রিদীব কান্তি দাশ, মোঃ জানে আলম, অমিত চাকমা রাজু, রেমলিয়ানা পাংখোয়া, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, কাউখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম চৌধুরীসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতিগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ৯টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম ডিভাইস ও ৭৮জন করে প্রতি বিদ্যালয়ের মোট ৭০২জন শিক্ষার্থীদের মাঝে সোলার চালিত এলইডি লাইট এর সরঞ্জাম প্রদান করা হয়।

আরও পড়ুন