রাঙামাটির পৌর মেয়র কর্তৃক মুক্তিযোদ্ধা পরিবারকে উচ্ছেদ !

NewsDetails_01

রাঙামাটির পৌর মেয়রের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন
রাঙামাটির পৌর মেয়রের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন
রাঙামাটি পৌরসভার মেয়রের বিরুদ্ধে বসতভিটে থেকে জোর পূর্বক উচ্ছেদের অভিযোগ করেছে এক মুক্তিযোদ্ধা পরিবার। ওই পরিবারকে মিথ্যা চুরির মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করা হয়। বুধবার রাঙামাটিতে একটি রেস্টুরেন্টে আযোজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন উচ্ছেদ হওয়া প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুস সবুরের পরিবার।
সংবাদ সম্মেলনে জানানো হয় পৌরসভার ভবনের পার্শ্বে দীর্ঘদিন থেকে বসবাসরত মুক্তিযোদ্ধা আব্দুস সবুরের পরিবারকে উচ্ছেদের ষড়যন্ত্র করে রাঙামাটি পৌর সভার মেয়র। উক্ত জায়গা নিয়ে আদালতে মামলা বিচারধীন থাকা অবস্থায় গত ১১ আগস্ট পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বসবাসরত মুক্তিযোদ্ধা পরিবারকে উচ্ছেদ করে। এর আগের দিন মিথ্যা চুৃরির মামলা দিয়ে মুক্তিযোদ্ধা আব্দুস সবুরের স্ত্রী ও সন্তানকে থানায় আটক রাখা হয় বলে অভিযোগ করা হয় সংবাদ সম্মেলণে। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুস সবুরের স্ত্রী মরিয়ম বেগম, দুই কন্যা নাজমা আক্তার ও ফাতেমা বেগম।
উল্লেখ্য,গত ১১ আগস্ট রাঙামাটি পৌর সভা ভবনের পার্শ্বে বসবাসরত এক মুক্তিযোদ্ধা পরিবারকে প্রশাসনের সহায়তায় উচ্ছেদ করে পৌর কর্তৃপক্ষ।

আরও পড়ুন