মানুষ তার কর্মের ফলে সারা জীবন বেঁচে থাকে: শোকসভায় ফিরোজা বেগম চিনু

NewsDetails_01

জেবুন্নেসা রহিমের শোকসভায় ফিরোজা বেগম চিনু এমপি
পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেছেন, যেসব গুনী মানুষ দুনিয়া থেকে চিরবিদায় নেয় তারা কখনো মন থেকে বিদায় নিতে পারেনা। মানুষ তার কর্মের ফলে সারা জীবন বেঁচে থাকে। আর এসব গুনী এবং কর্মট ও জনপ্রিয় মানুষকে স্মরন করে বেচে রাখার দায়িত্ব আমাদের সকলকে নিতে হবে।
জেবুন্নেছা রহিম স্বল্প সময়ে আমাদের কাছ থেকে যেভাবে চিরবিদায় নিয়েছেন তাকে স্মরনে রাখতে তার আদর্শ এবং কর্মকে অনুসরন করতে হবে। তিনি সমাজ উন্নয়নে জেবুন্নেছা রহিমের অবদানের কথা স্মরন করে বলেন, এ এলাকায় তার পদচারনায় যেসব উন্নয়ন কাজ সম্পাদন হয়েছে তা অব্যাহত রাখতে সম্মিলিতভাবে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।
ফিরোজা বেগম চিনু এমপি আজ শুক্রবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য জেবুন্নেসা রহিমের আকস্মিক মৃত্যুতে রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ফিরোজা বেগম চিনু এমপি আরো বলেন, একজন নেত্রী ও সমাজ সেবী হিসেবে জেবেুন্নেসা রহিম ছিলেন একজন সৎ, ন্যায়পরায়ন, ধার্মিক ও একজন আদর্শ সংগঠক। মানব সেবার কাজে তিনি ছিলেন একজন নিরলস ব্যক্তিত্ব। সদা সদালাপি ও মিষ্টিভাষী এই মানবসেবী এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে যাবেন তা কোন ভাবেই মেনে নেয়া যায় না।
রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের ভাইস চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্রোর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত শোক সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ নিরুপা দেওয়ান, রেডক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের সেক্রেটারি এম.বখতেয়ার উদ্দিন,সাবেক সেক্রেটারী আবু সাদাৎ মোঃ সায়েম, মরহুমার ছোটভাই ও ইউনিটের আজীবন সদস্য মোঃ জাহাঙ্গির আলম মুন্না, আজীবন সদস্য মনোয়ারা জসিম, কার্যনির্বাহী সদস্য নাইউ প্রু মারমা মেরি, মোঃ জসিম উদ্দিন ও ইউনিট অফিসার আজরু উদ্দিন সাফদার।
শোক সভার শুরুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। উক্ত শোক সভায় ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য, আজীবন সদস্য, ইউনিটের কর্মকর্তা, কর্মচারী, যুব স্বেচ্ছাসেবক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন