কাপ্তাই ইউনিয়নে ভোটারদের ছবি তোলা কার্যক্রম শুরু

NewsDetails_01

কাপ্তাই ইউনিয়নে ভোটারদের ছবি তোলা কার্যক্রম
সারাদেশে ভোটার হালনাগাদ কার্যক্রমের অংশ হিসাবে গত বুধবার থেকে রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নে শুরু হয়েছে নতুন ভোটারদের ছবি তোলার কার্যক্রম।
কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বুধবার এই কার্যক্রম পরিদর্শন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন। এসময় কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকিয়া হোসনাইন, ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন। কাপ্তাই উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, এই ইউনিয়নে ৩ জন সুপারভাইজার এবং ৯ জন তথ্য সংগ্রহকারী গত ২৫ জুলাই থেকে বাড়ি বাড়ি গিয়ে নতুন ভোটারদের তথ্য সংগ্রহ করেছেন।
এদিকে কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকিয়া হোসনাইন জানান যারা নতুন ভোটার তালিকায় ফরম পূরণ করে ছবি তুলতে পারেন নাই তারা আগামী ২৫ আগস্ট উপজেলা নির্বাচন অফিসে গিয়ে ছবি তুলতে পারবেন। এছাড়া আগামী ২ জানুয়ারী ২০১৮ খসড়া ভোটার তালিকা প্রকাশের পর হতে ১৬ জানুয়ারী পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন করে নতুন ভোটার তালিকায় অন্তভুক্তি হতে পারবেন। এর পরও যদি কেউ বাদ পরেন তারা আগামী বছরের ফেব্রুয়ারি হতে নির্বাচনের তফসিল ঘোষনার আগ পর্যন্ত ভোটার হতে পারবেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেনের ভোটার ছবি তোলা কার্যক্রম পরিদর্শন।

আরও পড়ুন