লামায় সাংবাদিকদের সাথে ছাত্রলীগের মতবিনিময়

NewsDetails_01

লামায় সাংবাদিকদের সাথে ছাত্রলীগের মতবিনিময়
বান্দরবানের লামা উপজেলায় ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে সম্মেলন প্রস্তুতি কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় স্থানীয় কুটুমবাড়ি রেস্টুরেন্টের কনভেনশন হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, জহির উদ্দিন, মাহমুদুল হাসান হামিম, সদস্য সচিব মংচাইন মার্মা, সদস্য মো. সাইফুল ইসলাম, বাসিদ হোসেন ও নুরুন্নবী সবুজ উপস্থিত ছিলেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুল্লাহ আল মামুন বলেন, দক্ষিণ এশিয়ার বৃহত্তম ও ছাত্র সমাজের প্রিয় সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। দেশের ইতিহাস এবং ঐতিহ্যের সাথে ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ভূমিকা জড়িয়ে আছে। বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগই সাহসী ভূমিকা রেখেছে। দেশকে ক্ষুধা, দারিদ্র ও জঙ্গিমুক্ত করে একটি আধুনিক ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠত করতে বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলসভাবে কাজ কর যাচ্ছে।
তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগের লামা উপজেলা ও পৌর শহর শাখার সম্মেলন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। এতে কেন্দ্রীয় ছাত্রলীগ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈহ্লাসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। ইতিপূর্বে সম্মেলনের সকল প্রস্তুতি নেয়া হয়েছে। শেষে সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আরও পড়ুন