বিএনপি’র কর্মী সমাবেশ স্থগিত

NewsDetails_01

প্রশাসনের অনুমতি না পাওয়ায় বান্দরবানে বিএনপির কর্মী সমাবেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সাধারন-সম্পাদক জাবেদ রেজা ।

বৃহস্পতিবার সকালে বিএনপির অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান তিনি ।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং, বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গণি, সহ সভাপতি আব্দুল মাবুদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, জেলা যুব দলের আহব্বায়ক আবু বকর,যুগ্ন আহব্বায়ক শিমুল দাশ, শ্রমিক দলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা।

NewsDetails_03

এ সময় সাধারন-সম্পাদক জাবেদ রেজা আরো বলেন, গত ১৪ মে কর্মী সমাবেশের অনুমতির জন্য প্রশাসনের কাছে আবেদন জানানো হয় । কিন্তু এখনও পর্যন্ত প্রশাসন সমাবেশ করার অনুমতি দেয়নি । অনুমতি না পাওয়ায় কর্মী সমাবেশ স্থগিত করা হয়েছে । তবে আসন্ন রমজানের পরে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানান তিনি ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অতীতে যে বিএনপি কমিটি ছিল তার চেয়ে দক্ষ সংগঠক বিএনপি’র বর্তমান কমিটিতে আছে । আর কর্মী সমাবেশে বিপুল সংখ্যক কর্মীর সমাবেশ মিলবে ।

প্রসঙ্গত, আগামী ১৯ মে শুক্রবার শহরের মেঘলাস্থ একটি আবাসিক হোটেলে বিএনপির কর্মী সমাবেশে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু’র উপস্থিত থাকার কথা ছিল ।

আরও পড়ুন