বান্দরবান আ.লীগের সদস্য সংগ্রহ অভিযান কাল থেকে শুরু

NewsDetails_01

ভিশন ২০২১ বাস্তবায়ন ও ২০৪১ সালের মধ্যেই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচী’র অংশ হিসেবে বান্দরবান জেলা আওয়ামী লীগ কাল শুক্রবার থেকে সদস্য সংগ্রহ কর্মসূচী শুরু করতে যাচ্ছে।
জেলা আওয়ামী লীগের সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭ টায় জেলা শহরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি সদস্য পদ নবায়নের জন্য ফরম পূরণের মাধ্যমে বান্দরবানে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করবেন।
আরো জানা গেছে, জেলার ৭ টি উপজেলা, ২ টি পৌরসভা, ৩৩ টি ইউনিয়ন এবং ২৯৭ ওয়ার্ডে একযোগে চলবে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ নবায়নের কার্যক্রম।
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আদর্শে বিশ্বাসী, সংগঠনের সাথে সম্পৃক্ত এবং বাংলাদেশের নাগরিক হলে ন্যুনতম ২০ টাকা সংগঠনের তহবিলে জমা প্রদান সাপেক্ষে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ গ্রহণ বা নবায়ন করতে পারবেন।
বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, শুক্রবার থেকে জেলায় একযোগে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ করা হবে, এই ব্যাপারে যথাযথ প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

আরও পড়ুন