বান্দরবান আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী শুরু

NewsDetails_01

বান্দরবান আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ফরম সংগ্রহ করছে । ছবি-রাহুল বড়ুয়া ছোটন
ভিশন ২০২১ বাস্তবায়ন ও ২০৪১ সালের মধ্যেই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচী’র অংশ হিসেবে বান্দরবান জেলা আওয়ামীলীগ আজ শুক্রবার সন্ধ্যায় ৭টায় সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী শুরু করেছে।
জেলা শহরের আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সদস্য পদ নবায়নের জন্য ফরম পূরণের মাধ্যমে বান্দরবানে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজল কান্তি দাশ, সহ সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ সভাপতি হ্লাথোয়াই হ্রী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সাংগঠনিক সম্পাদক ক্য সা প্রু,মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম সহ প্রমূখ।
আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, জেলার ৭ টি উপজেলা, ২ টি পৌরসভা, ৩৩ টি ইউনিয়ন এবং ২৯৭ ওয়ার্ডে একযোগে চলবে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ নবায়নের কার্যক্রম। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী, সংগঠনের সাথে সম্পৃক্ত এবং বাংলাদেশের নাগরিক হলে ন্যুনতম ২০ টাকা সংগঠনের তহবিলে জমা প্রদান সাপেক্ষে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ গ্রহণ বা নবায়ন করতে পারবেন।

আরও পড়ুন