বান্দরবানে বিএনপির দুই গ্রুপের বিক্ষোভ

NewsDetails_01

বান্দরবানে বিএনপির দুই গ্রুপের বিক্ষোভ
খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে বান্দরবানে বিএনপির দুই গ্রুপের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে বাজারের ২নং গলিতে পুলিশি বাঁধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ম্যামাচিং গ্রুপ, বিকালে চৌধুরী মার্কেটের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেরী গ্রুপ। এসময় সমাবেশে বক্তব্য রাখেন ম্যামাচিং, অধ্যাপক মোঃ ওসমান গনি, জাবেদ রেজা, জসিম উদ্দীন তুষার,অপরদিকে অন্য সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সাচিং প্রু জেরী, আবদুল কুদ্দুছ,মজিবুর রশিদসহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
সমাবেশে জেলা বিএনপির নেতারা বলেন, সরকার বিএনপিকে দমিয়ে রাখতে নেতা কর্মীদের বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলা দায়ের করছে। সরকার বিএনপিকে ভয় পায় তাই তারা বিএনপির নেতা কর্মীদের রাজপথে থাকতে না দেয়ার জন্য একের পর এক সিনিয়র নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করছে।
এসময় সমাবেশে বক্তারা আরো বলেন, সরকার চায় না বিএনপি নির্বাচনে অংশগ্রহন করুক, তাই বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আবারো একা নির্বাচনে জয়লাভ করতে চায় এই সরকার। এসময় বক্তারা অবিলম্বে নেত্রীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা বাতিলের দাবী জানান এবং বিএনপির সকল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানী বন্ধ করার দাবী জানান।

আরও পড়ুন