খালেদার গাড়ি বহরে বোমা হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

NewsDetails_01

খালেদার গাড়ি বহরে বোমা হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে ফেনিতে তার গাড়ি বহরের পিছনে বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটিতে জেলা বিএনপির উদ্যোগে আজ ০২ নভেম্বর সকালে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।
সমাবেশে বক্তারা হামলাকারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারন করে বলেন, এ ঘটনাই প্রমাণ করে সরকারের পায়ের তলায় মাটি নাই। বোমা হামলা, মামলা, গুম, হত্যা, মিথ্যাচার ও ইতিহাস বিকৃতি করে বিএনপিকে ধ্বংস করা যায় নাই বা জনগণের কাছ থেকে বিএনপি বিচ্ছিন্ন করা যায় না। ঢাকা থেকে গাড়ি বহরে কক্সবাজার যাওয়ার পথে ও ফেরার পথে রাস্তার দু’পাশে জনতার ঢলই বিএনপির প্রতি মানুষের আস্থার প্রমাণ।
বক্তারা আরও বলেন, এরপর যদি কোনোভাবে বেগম খালেদা জিয়া ও বিএনপির নেতাকর্মীর উপর নগ্নভাবে পিছন থেকে হামলা চালানো হয় তাহলে জনগণকে সাথে নিয়ে ক্ষমতাধারী অবৈধ সরকারের পতনের আন্দোলন শুরু হবে। বক্তারা খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার নিন্দা জানান এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সমাবেশে রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদারের সভাপতিতে বক্তব্য রাখেন, সাইফুল ইসলাম শাকিল জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো: ইলিয়াছ’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, সদর বিএনপির সভাপতি এড. মামুনুর রশিদ, নগর বিএনপির সভাপতি শফিউল আজম, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মো: সায়েম সহ বিএনপি, যুবদল এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন