লামায় ফাইতং ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদন

NewsDetails_01

লামায় ফাইতং ইউনিয়ন যুবলীগের পুর্ণাঙ্গ কমিটি তুলে দিচ্ছেন, বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হোসেন ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ ইসমাইল
বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। থোয়াইনসানু মার্মাকে সভাপতি ও বোরহান উদ্দিন রিজুকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মো. জাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ।
কমিটির অন্য পদেরা হলেন, সহ-সভাপতি মো. ফেরদৌস, রফিকুল ইসলাম রিপন,থোয়াইম্রা উ মার্মা, মো. ফারুক, টাছা প্রু ত্রিপুরা, আজিজুল হাকিম আরজু ও নাজেমুল ইসলাম। যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন, সুইসিংমং মার্মা, সাদ্দাম হোসেন শাহীন ও বি এজ ইকবাল। সাংগঠনিক সম্পাদক হলেন, আবু হানিফ, এম. জাহাঙ্গীর আলম, বেলাল উদ্দিন হৃদয়। প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন, মো. বেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক হলেন, আবু সাঈদ,অর্থ সম্পাদক মহিউদ্দিন মহিম, ত্রাণ সম্পাদক হলেন, সাইন ইসলাম রিফাত, সমাজ কল্যান সম্পাদক হলেন, মোহাম্মদ ইব্রাহীম, সাংস্কৃতি সম্পাদক হলেন, মো. এমরান খান, ত্রীড়া সম্পাদক হলেন, মো. আরাফাত হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক হলেন, মো. রুহুল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হলেন, জামাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হলেন, আইয়ুবুল মওলা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হলেন, মিনার আহমদ সাগর, মহিলা বিষয়ক সম্পাদক হলেন,সাবিনা ইয়াসমিন।
বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হোসেন রোববার আনুষ্ঠানিকভাবে অনুমোদিত কমিটি ফাইতং ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন। এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, ছাচিংপ্রু মার্মা, মিন্টু কুমার সেন উপস্থিত ছিলেন। আগামী তিন বছরের জন্য কমিটি অনুমোদন দেয়া হয়।

আরও পড়ুন