বান্দরবান বিএনপির সভাপতি মাম্যাচিং, সাধারণ সম্পাদক জাবেদ রেজা

NewsDetails_01

জেলা বিএনপির নতুন কমিটি
বান্দরবান জেলা বিএনপির সভাপতি হিসাবে মাম্যাচিং,সাধারণ সম্পাদক হিসাবে সাবেক পৌর মেয়র মোঃ জাবেদ রেজাকে মনোনিত করে বিএনপির আংশিক কমিঠি ঘোষনা করা হয়েছে। অচিরেই পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলে জানা গেছে। আজ সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ দপ্তর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বার্তায় এই তথ্য জানা যায়।
জেলা বিএনপির সূত্রে জানা গেছে,দীর্ঘদিন ধরে বান্দরবান বিএনপির রাজনীতিতে মাম্যাচিং ও সাচিং প্রু জেরী গ্রুপ নামে দুই গ্রুপে বিভক্ত ছিল জেলা বিএনপি। যার কারনে দলটির সহযোগী সংগঠনগুলোতেও দুটি ধারা থাকায় সাধারণ নেতাকর্মীরা পড়ে বেকায়দায়। এমনকি একে অপরে দাঙ্গা-হাঙ্গামায় জড়িয়ে বান্দরবানে বিভিন্ন সময় আলোচনার জন্ম দেয়।
এই ব্যাপারে জেলা বিএনপির নব নির্বাচিত সাধারণ সম্পাদক জাবেদ রেজা পাহাড়বার্তাকে বলেন, দলে কোন গ্রুপিং থাকবেনা, সবাইকে নিয়ে ইতিবাচক রাজনীতির সূচনা হবে, এর জন্য যদি আমার ত্যাগ স্বীকার করতে হয় তাতেও আমি প্রস্তুত আছি।
এদিকে নতুন এই কমিঠিকে স্বাগত জানিয়েছে বিএনপির বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা নেতাকর্মীরা। তারা মনে করেন, দলীয় গ্রুপিং সামাল দিয়ে বান্দরবানের রাজনীতিতে ইতিবাচক ধারার রাজনীতি চর্চাই হবে নতুন কমিটির জন্য বড় চ্যলেঞ্জের।

আরও পড়ুন