বান্দরবানে বিএনপির বিক্ষোভে পুলিশের লাঠিচার্জ : আটক ৩

NewsDetails_01

বান্দরবানে বিএনপির বিক্ষোভ মিছিল থেকে জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েলকে আটক করে পুলিশ
৫ জানুয়ারি গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বান্দরবানে জেলা বিএনপি শহরের বাজারের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। এসময় পুলিশ মিছিল ছত্রভঙ্গ করতে লাঠি চার্জ করে এবং জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল, সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ বিন ওমরসহসহ ৩জনকে আটক করে।
বিএনপি ও পুলিশ সূত্রে জানা গেছে,আজ শুক্রবার সকালে জেলা শহরের বাজারের দলীয় কার্যালয় থেকে বিএনপি কালো পতাকা নিয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাজার এলাকার মাদ্রাসা শপিং কমপ্লেক্সের সামনে আসলে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগান দিতে থাকলে পুলিশ লাঠি চার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয় এবং ৩ জনকে আটক করে। এই ঘটনাকে কেন্দ্র করে শহরের বিভিন্নস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।
বান্দরবানে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা
এদিকে ঘটনার পর জেলা বিএনপি এর প্রতিবাদে শহরের ফুড প্যালেজ রেস্টুরেন্টে সংবাদ সন্মেলন করে। এসময় জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং,জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গণি, সাধারণ সম্পাদক জাবেদ রেজা, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক, শামীম হোসেন, জেলা ছাত্রদলের আহব্বায়ক আবু বক্কর, উপজেলা বিএনপির আহব্বায়ক সরোয়ার জামান, সদর উপজেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক নু মং প্রু, জেলা ছাত্রদলের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, সেচ্ছা সেবক দলের সভাপতি মো: আলি, শিমুল দাশ, চনু মং মার্মাসহ অনেকে উপস্থিত ছিলেন, তারা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান।

আরও পড়ুন