সরকার সব ধর্মাবলম্বী মানুষের প্রতি সমান আচরণে বিশ্বাসী : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

NewsDetails_01

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্যশস্য বিতরণ করেছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
প্রতিমন্ত্রী পদ-মর্যাদার শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কয়েক’শ দরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্যশস্য বিতরণ করেছেন। এসময় তিনি সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
আজ মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ বাংলোর সামনে দলের নেতাদের সাথে নিয়ে উপস্থিত মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সরকারের আমলেই দেশ উন্নয়নের পথে বিশ্বকে তাক লাগিয়েছে। আজকের এই দিনে ২০০৪ সালে তাঁকে প্রাণে মারার জন্য খালেদা জিয়া এবং তাঁর কু-পুত্র তারেক জিয়ার ষড়যন্ত্রে প্রকাশ্য জনসভায় গ্রেনেড হামলা হয়েছিল। সৃষ্টিকর্তার দয়ায় তিনি এখনো বেঁচে আছেন। আর এতিমের টাকা চুরে করে আদালতের রায়ে খালেদা জিয়া এখন জেলে।
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, সরকার সব ধর্মাবলম্বী মানুষের প্রতি সমান আচরণে বিশ্বাসী। প্রধানমন্ত্রীর একটাই কথা, ‘ধর্ম যার যার, উৎসব সবার’। এই নীতিতে চলতে পারলে পাহাড়-সমতল কোথাও উগ্রতা মাথাচাড়া দিতে পারবে না।
এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম এবং আওয়ামী লীগ নেতা নুর হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন