সরকারের ভিশন বাস্তবায়নে সামাজিক সংগঠনকে এগিয়ে আসতে হবে: কংজরী চৌধুরী

NewsDetails_01

খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ অন্যরা
খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ অন্যরা
নানা সামাজিক কর্মকান্ডের ধারাবাহিকতায় এবার হিন্দু সম্প্রদায়ের শ্রী শ্রী শারদীয় দূর্গোৎসব উপলক্ষে খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দিয়েছে সামাজিক সংগঠন ‘সনাতন সমাজ কল্যাণ পরিষদ’। চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সহযোগিতায় রোববার সকালে দিন ব্যাপী এ চক্ষু শিবিরের উদ্ভোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।
শেখ হাসিনার সরকার শিক্ষা, কৃষি, চিকিৎসা সেবাকে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে উল্লেখ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, ২০৪১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশে পরিনত করার সরকারের ভিশন বাস্তবায়নে সামাজিক সংগঠনগুলোকেও এগিয়ে আসতে হবে। খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে খাগড়াছড়িতে সম্প্রীতির ভীত মজবুত হয়েছে দাবী করে তিনি বলেন, এ চক্ষু শিবিরের মাধ্যমে এ সম্প্রীতি আরো একধাপ এগিয়ে যাবে।
সনাতন সমাজ কল্যাণ পরিষদের খাগড়াছড়ি সদর উপজেলা শাখার সভাপতি ধনা চন্দ্র সেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত চক্ষু শিবিরের উদ্ভোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, সনাতন সমাজ কল্যান পরিষদ’র জেলা কমিটির সভাপতি এডভোকেট বিধান কানুনগো, সাধারন সম্পাদক সজল বরণ সেন ও খাগড়াছড়ি পৌরসভার ৮নং ওয়ার্ড কমিশনার পরিমল দেবনাথ প্রমুখ বক্তব্য রাখেন।
ভবিষ্যতেও এ ধরনের মানবিক কর্মকান্ড অব্যাহত রাখার কথা জানিয়ে দিনব্যাপী এ চক্ষু শিবিরের মাধ্যমে তিন‘শ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা এবং ঔষধ প্রদান করা হবে বলে জানান সনাতন সমাজ কল্যাণ পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারন সম্পাদক সজল বরণ সেন ।

আরও পড়ুন