মানিকছড়ির বাটনাতলী ইউপি’র বাজেট ঘোষণা

NewsDetails_01


মানিকছড়ির বাটনাতলী ইউপিতে উন্মুক্ত বাজেট অধিবেশন করছেন ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম মোহন
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ২ নং বাটনাতলী ইউনিয়ন পরিষদে আসন্ন ২০১৮-১৯ অর্থবছরের উন্মুক্ত বাজেট অধিবেশন উপলক্ষে আজ মঙ্গলবার এক অনাড়ম্বর অনুষ্ঠানে ৬৯ লক্ষ ৭০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন ।
আজ সকালে সাড়ে ১০টায় ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন এর সভাপতিত্বে অনুষ্টিত উন্মুক্ত বাজেট অধিবেশনে চলতি অর্থবছরের আয়-ব্যয় এবং আগামী অর্থবছরের সম্ভাব্য বাজেট তুলে ধরেন ইউপি সচিব মো. আবদুল হাকিম।
ঘোষিত বাজেটে দেখা গেছে, আগামী অর্থবছরে(২০১৮-১৯) ইউপি’র নিজস্ব আয় ধরা হয়েছে ৮ লক্ষ ৭০ হাজার টাকা। উপজেলা পরিষদ(টিআর,কাবিখা,কাবিটা,৪০ দিনের কর্মসূচী) থেকে ৪০ লক্ষ টাকা, সরকার(এলজিএসপি) থেকে ২১ লক্ষ টাকাসহ মোট আয় ধরা হয়েছে ৬৯ লক্ষ ৭০ হাজার টাকা। অপরদিকে ব্যয় নির্ধারণ করা হয়েছে ৬৯ লক্ষ ৪৩ হাজার ৮ শত ২০ টাকা।
বাজেট অধিবেশনে অতিথি হিসেবে ছিলেন, ইউপি আওয়ামী লীগ নেতা ডা. নুরুন নবী পাটোয়ারী, ডা. আবদুল হামিদসহ সকল ইউপি সদস্য,মৌজা প্রধান হেডম্যান উগ্যজাই চৌধুরী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। সমাপনী বক্তব্যে সভাপতি বলেন, জনগণের রাজস্বই উন্নয়নের মূল চাবিকাঠি। এখন থেকে সবাইকে টেক্স পরিশোধে আন্তরিক হতে হবে। তিনি এলাকার বাল্য বিবাহ রোধ ও মাদক মুক্ত সমাজ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন