বিএনপিকে জনগন থেকে দূরে রাখতে কোন ষড়যন্ত্র সফল হবেনা

NewsDetails_01

fb_img_1475836332285বিএনপিকে জনগন থেকে দূরে রাখতে সরকারের কোন ষড়যন্ত্রই সফল হবেনা উল্লেখ করে বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, জনগনের ভালোবাসার কেন্দ্রবিন্দুতে বিএনপি ছিল, আছে আর থাকবে। শুক্রবার বিকালের দিকে খাগড়াছড়ি শহরের বিএনপির দলীয় কার্যালয়ে জেলা তাঁতী দলের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা তাঁতী দলের সভাপতি মো. আলমগীর মিয়ার সভাপতিত্বে অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মো: হুমায়ন ইসলাম খান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাতী দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মো. অাবুল কালাম অাজাদ, সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সহ-সম্পাদক মো. নুরুল অামিন চুন্নু প্রমুখ।

NewsDetails_03

কেন্দ্রীয় বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মো: হুমায়ন ইসলাম খান সরকারের সমালোচনা করে বলেন, জনগনের নিরাপত্তা দিতে সরকার ব্যার্থ হয়েছে। সরকারী দলের সোনার ছেলে কর্তৃক খাদিজার উপর নগ্ন হামলা তারই প্রমান।

কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া সরকারের দুর্নীতি ও অপশাসনের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, খুব বেশী দূরে নয়, নিজেদের অধিকার রক্ষায় জনগন সরকারের বিরুদ্ধে রাজপথে নেমে আসবে।

আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও তাতী দলের জেলা ও বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন