চাকমা-মারমা-ত্রিপুরা নেতৃবৃন্দ আওয়ামীলীগের পতন নিশ্চিত করবে: ওয়াদুদ ভুইয়া

NewsDetails_01

খাগড়াছড়ির একটি কনভেনশন সেন্টারে মতবিনিময় করছেন বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওয়াদুদ ভূইয়া
খাগড়াছড়ির একটি কনভেনশন সেন্টারে মতবিনিময় করছেন বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওয়াদুদ ভূইয়া
পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদ প্রবর্তন করেছেন উল্লেখ করে বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন, চাকমা-মারমা ও ত্রিপুরা নেতৃবৃন্দ আওয়ামীলীগের পতন নিশ্চিত করবে। শুক্রবার দুপুরে খাগড়াছড়ি জেলা সদরের একটি কনভেনশন সেন্টারে চাকমা, মারমা ও ত্রিপুরা সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট উপজাতীয় নেতা প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় চাকমা নেতা অনিমেষ দেওয়ান নন্দিত, মারমা নেতা মংসাথোয়াই মারমা ও ত্রিপুরা নেতা ললিত বিকাশ ত্রিপুরা, বিশিষ্ট উপজাতীয় নেতা অনিমেষ চাকমা রিংকু, কিশোর কুমার ত্রিপুরা, কশাক কুমার ত্রিপুরা, উরাসেং মারমা প্রমুখ বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় অনিমেষ দেওয়ান নন্দিত আওয়ামীলীগের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে আগামী জাতীয় নির্বাচনসহ সকল নির্বাচনে আওয়ামীলীগকে বর্জনের ঘোষনা দিয়ে বলেন, শেখ হাসিনার সরকার পাহাড়িদের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বানিয়ে আমাদের অস্থিত্ব বিলীন করার ষড়যন্ত্র করছেন।
মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল মালেক মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন