খাগড়াছড়িতে বিশ্ব পর্যটন দিবস পালিত

NewsDetails_01

27-09-2016_khagrachari-parjatan-news-pic‘সকলের জন্য পর্যটন, সার্বজনীন পর্যটনের অভিগম্যতা’ এই শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব পর্যটন দিবস পালিত হয়েছে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও পর্যটন মোটেলের যৌথ আয়োজনে মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালিটি শুরু হয়ে গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন শেষে টাউন হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

NewsDetails_03

বর্ণাঢ্য র‌্যালিতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, নিগার সুলতানা, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দেওয়ান মওদুদ আহমেদ ছাড়াও খাগড়াছড়ির পর্যটন মোটেল ও হোটেল ব্যবসায়ী এবং ট্যুরিস্ট গাইড এসোসিয়েশনের সদস্যরা অংশগ্রহণ করেন।

পরে খাগড়াছড়ি টাউনহল চত্বরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য নিগার সুলতানা‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দেওয়ান মওদুদ আহমেদ, খাগড়াছড়ি হোটেল মালিক সমিতির সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া এবং ট্যুরিস্ট গাইড এসোসিয়েশনের সহ-সভাপতি মো: ইউসুফ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন