খাগড়াছড়িতে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

NewsDetails_01

খাগড়াছড়িতে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা বিএনপি’র সভাপতি এবং সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া
উৎসবমুখর পরিবেশে খাগড়াছড়িতে শুরু হয়েছে জেলা বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম। সোমবার বেলা ১২ টায় খাগড়াছড়ি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা বিএনপি’র সভাপতি এবং সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।
এসময় জেলা বিএনপি’র জ্যেষ্ঠ সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সহ জেলা বিএনপি, অঙ্গসংগঠন ও উপজেলা, ইউনিয়ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া বলেন, অবৈধ সরকার বিদেশী শক্তি হারাচ্ছে। এতে করে দ্রুত সরকারের পতন ঘটবে। এতে সরকার বেসামাল হয়ে উঠেছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের জবাব দিতে আপামর জনতাকে ভোটের ব্যালেটে সচেতন হওয়ার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করে নিজের সদস্যপদ নবায়ন করেন জেলা বিএনপি’র সভাপতি এবং সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। এরপর ১৮ টি বুথে একযুগে চালু করা হয় নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম।
জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবু তালেব জানান, পুরাতন সদস্যদের নবায়নের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় নতুন ১,০১,১০০ জন নতুন সদস্য সংগ্রহের লক্ষ্য রয়েছে। আগামী দু’মাস জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড ইউনিটে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম চলবে।
বিএনপিতে যোগদান: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের ইউপি সদস্য নিহার কান্তি চাকমা ও ওয়ার্শিটন চাকমার নেতৃত্বে শতাধিক নারী পুরুষ খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়ার হাতে ফুলের তোঁড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন।

আরও পড়ুন