খাগড়াছড়িতে দূর্গাপূজায় তিন স্তরের নিরাপত্তা বলয়

NewsDetails_01

puja3শারদীয় দূর্গাপূজাকে সামনে রেখে যেকোন ধরনের নাশকতা এড়াতে তিন স্তরের নিরাপত্তা বলয় থাকবে উল্লেখ করে খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী, বিপিএম (সেবা) বলেছেন, যেকোন মূল্যে দূর্গাৎসবকে আনন্দঘন করতে হবে। মঙ্গলবার বেলা ১১টার দিকে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে সকল সম্প্রদায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইনে অনুষ্ঠিত সভায় সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) কাজী মো: হুমায়ুন রশীদ, জেলা আনসার এ্যাডজুটেন্ট মো: রাজিব হোসেন, খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ তারেক মো: আব্দুল হান্নান, মাটিরাঙ্গা থানার অফিসার উনচার্জ মো: সাহাদত হোসেন টিটো, খাগড়াছড়ি পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুদর্শন দত্ত, সাধারন সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য্য ও সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সজলবরণ সেন প্রমুখ বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দ, মসজিদের ইমাম ও বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সভায় খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী, বিপিএম (সেবা) জানান, এবছর জেলার ১৬টি পূজা মন্ডপকে অধিক গুরুত্বপূর্ণ, ২২টিকে গুরুত্বপূর্ণ ও ১১টি সাধারণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। দূর্গাপূজাকে শান্তিপূর্ণ করতে মোতায়েন থাকবে ১০টি মোবাইল ও ২৪টি স্ট্রাইকিং ফোর্সসহ পর্যাপ্ত পুলিশ, আনসার ও ভিডিপি সদস্য।

প্রসঙ্গত, এবছর খাগড়াছড়িতে ৪৪টি অস্থায়ী পূজা, ৩টি স্থায়ী প্রতিমা পূজা ও ২টি ঘট পূজা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন