খাগড়াছড়িতে জেলা ব্র্যান্ডিং বিষয়ক সভা অনুষ্ঠিত

NewsDetails_01

খাগড়াছড়িতে জেলা ব্র্যান্ডিং বিষয়ক সভা
খাগড়াছড়ি জেলার ইতিহাস-ঐতিহ্য, সংস্কৃতি, পর্যটন শিল্পের বিকাশ ও টেকসই উন্নয়ন নিশ্চিতের লক্ষ্যে জেলা ব্র্যান্ডিং নির্ধারণ ও ই-সার্ভিস বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রোগ্রামের সহযোগীতায় খাগড়াছড়ি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়।
খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রোগ্রামের পরিচালক ড. আব্দুল মান্নান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এটুআই প্রকল্পের কর্মকর্তা মামুনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক ড. গোফরান উদ্দিন, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া ও সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সরকারি সেবা সমূহ পেতে জনগণের যেন ভোগান্তি না হয় সে লক্ষ্যে সরকার ই-নথি পদ্ধতি চালু করেছেন। এতে সময় ও দুর্নীতি দু’টি হ্রাস পাবে বলে মন্তব্য করেন তিনি। এছাড়া আগামী ১৫ দিনের মধ্যে খাগড়াছড়ি জেলার ব্র্যান্ডিং সম্বলিত বই প্রকাশিত হবে বলে জানান তিনি। সভায় সরকারি বিভিন্ন দফতরের প্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন