খাগড়াছড়িতে ছাত্রী ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

NewsDetails_01

খাগড়াছড়িতে জেলা পরিষদ পার্কে দিনদুপুরে ত্রিপুরা তরুণী ধর্ষিত হওয়ার প্রতিবাদে ও গ্রেফতারকৃত ধর্ষকের দৃষ্টানমূলক শাস্তির দাবিতে আজ শুক্রবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন করে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতাকর্মীরা।
আজ সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে আদালত সড়কে প্রায় ঘন্টাব্যাপী স্থায়ী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় এতে বক্তারা বলেন,নারী ধর্ষনের মতো জঘন্নতম ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার না হওয়ায় নারী ধর্ষন দিনদিন বেড়েই চলেছে। মানববন্ধনে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতৃবৃন্দসহ ত্রিপুরা জনগোষ্ঠির বিভিন্ন শ্রেণি পেশার নারী পুরুষ ও তরুন তরুনিরা এতে অংশগ্রহন করে তীব্র প্রতিবাদ ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করেন।
দশম শ্রেণির এই ছাত্রীকে পুলিশি হেফাজতে বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুলিশ এ ধর্ষনের ঘটনার সাথে জড়িতদের তাৎক্ষণিক ভাবে জেলা পরিষদ পার্ক থেকে ঘটনার দিনই হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ডাক্তারি পরীক্ষার পরপরই নারী ও শিশু নির্যাতনের আইনে মামলা করা হবে বলেও জানান খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমদ খান
প্রসঙ্গত,গতকাল বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কের নির্জন এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন