সজিব হত্যা: খাগড়াছড়িতে সোমবার ১২ ঘন্টার কর্মবিরতি

NewsDetails_01

রাঙামাটির নানিয়ারচরের বেতছড়িতে দূর্বৃত্তের গুলিতে নিহত মাইক্রো চালক সজিবের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সোমবার ভোর ৬টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত ১২ ঘন্টা কর্মবিরতি পালন করবে পরিবহন শ্রমিকরা।
গত শনিবার সকালে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে খাগড়াছড়ি রেন্ট এ কার সমিতির মানববন্ধন কর্মসূচি থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়। রোববার রাতে কর্মবিরতি পালনের বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক কামাল হোসেন।
তিনি বলেন, আমাদের সহকর্মী মো: সজিবের হত্যাকারীদের গ্রেপ্তারের প্রশাসন ব্যর্থ হয়েছে। তাই পূর্বঘোষিত সোমবারের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি পালন করব। পরবর্তীতে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। পরিবহন শ্রমিকদের কর্মবিরতিতে সংহতি জানিয়েছেন খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপ, চালক সমবায় সমিতিসহ সমমনা সংগঠনগুলো।
খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এসএম সফি বলেন, সন্ত্রাসীদের ব্রাশফায়ারে পরিবহন শ্রমিক নিহত হওয়ার ঘটনা দুঃখজনক। সজিবের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে পরিবহন শ্রমিকদের কর্মবিরতিতে মালিক গ্রুপ সংহতি প্রকাশ করেছে।
প্রসঙ্গত, রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়া পথে গত ৪ মে নানিয়ারচরের বেতছড়িতে দূর্বৃত্তের ব্রাশফায়ারে নিহত হয় মাইক্রো চালক মো: সজিব হোসেন। এঘটনায় ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি তপন জ্যোতি চাকমা বর্মাসহ ৫ জন নিহত ও ৮ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

আরও পড়ুন