১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে লিখুন পাহাড়বার্তায়

NewsDetails_01

আসছে ভালোবাসার দিন। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস, প্রেমে-ভালোবাসায় মাতোয়ারা হওয়ার দিন। পাঠকের সামনে একগুচ্ছ ভালোবাসার গল্প নিয়ে আসবো আমরা। ভালোবাসার গভীরতম অনুভূতি অথবা পেয়ে হারানোর বেদনা ! পাঠক, আপনার লেখা ভালোবাসার এসব গল্প প্রকাশ করবো আমরা। ভালোবাসা দিবস উদযাপনের শুরুটা হয়তো আমাদের এখানে নয়। কিন্তু পেছনে ফিরে গেলে আমরা দেখব লায়লী-মজনু, শিরি-ফরহাদ, শাহজাহান–মমতাজ,দেবদাস-পার্বতী এমন কালজয়ী সব জুটি আবহমানকাল থেকেই জনপ্রিয় এই বাংলায়। এখনো লোকের মুখে মুখে ফেরে তাদের প্রেমের জয়গান।
রবীন্দ্রনাথের ভাষায়, তোমরা যে বলো ভালোবাসা ভালোবাসা, সখি ভালোবাসা কারে কয়, কিংবা আমার জীবনে তুমি বাঁচো তোমার কামনা আমার চিত্ত দিয়ে যাচো। কবির এমন আবেগ, উপমায় ভালোবাসা অাসে। রাতে শেষে ভোর হয়। তবুও ভালোবাসার চোখ খোলা থাকে প্রিয় মানুষটির জন্য। এমন করেই প্রতিটি ভালোবাসার মানুষদের জন্য এমন করেই ফিরে আসে ভালোবাসা দিবস।
ভালোবাসার সখা-সখিদের জন্য এটি একটি বিশেষ দিন। সারাবছরের ভালোবাসার অনেক জমানো কথা সেদিন মন থেকে উঁকি মাড়ে ভালোবাসার মানুষটির জন্য। এদিনে কেউ আশা বাধে, মিলন হবে কতো দিনে, আবার কেউ ভালোবাসার স্বপ্ন ফেরি করে গেয়ে ওঠে ‘ভালোবাসবো বাসবোরে বন্ধু তোমায় যতনে’। ভলোবাসা দিবসে আমাদের কাছে লেখা পাঠিয়ে দিন।

যেসব বিষয়ে লেখা পাঠানো যাবে।

NewsDetails_03

১ শুভেচ্ছা জানিয়ে সংক্ষিপ্ত বার্তা।
২ গল্প।
৩ কৌতুক।
৪ রম্য লেখা।
৫ প্রথম ভালোলাগা আর প্রথম ভালোবাসা।
৬ ভালোবাসা দিবস নিয়ে ইতিহাস নির্ভর লেখা।
৭ ফেসবুকে প্রেম।
৮ বন্ধুর টেলিফোন।

আগামী ৫ ফেব্রুয়ারি ২০১৭ইং এর মধ্যে আপনার নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বারসহ শুধুমাত্র ইমেইলে লেখা পাঠিয়ে দিন। নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বার ব্যাথিত পাঠানো যে কোন লেখা প্রকাশের অযোগ্য বলে বিবেচিত হবে । লেখা পাঠানোর ইমেইল:[email protected]

আরও পড়ুন