লামায় ইয়াবাসহ ৩ যুবক আটক

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় ইয়াবাসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা। সোমবার ভোরে লামা-ফাঁসিয়াখালী সড়কের ইয়াংছা চেক পোষ্ট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- আলীকদম উপজেলার সদর ইউনিয়নের পানবাজার এলাকার সিলেটি পাড়ার বাসিন্দা মৃত ইউনুছ মিয়ার ছেলে আবদুল বারেক (৫৪) ও উত্তর পালং পাড়ার বাসিন্দা কবির আহমদের ছেলে মো. নবী (৩০) এবং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার কুলারপাড়ার বাসিন্দা মো. কাশেমের ছেলে মোহাম্মদ নুর (২৩)।
সূত্র জানায়, আবদুল বারেক, নবী ও নুর সোমবার ভোর ৩টার দিকে জেলার আলীকদম উপজেলা থেকে মোটর সাইকেল যোগে কক্সবাজারের চকরিয়া যাচ্ছিলেন। এ সময় সড়কের ইয়াংছা চেক পোস্ট এ কর্মরত পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা তাদেরকে আটক করেন। পরে জিঙ্গাসাবাদের এক পর্যায়ে তাদের দেহ তল্লাশী চালিয়ে ৬ পিস ইয়াবা ও নগদ ১ লাখ ৪৮০ টাকা উদ্ধার করে পুলিশ। উদ্ধারর্কৃত টাকাগুলো ইয়াবা ব্যবসার বলে নিশ্চিত করে পুলিশ।
ইয়াবাসহ তিন যুবককে আটকে সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন