রাঙামাটির ইয়াবা সুন্দরী তোমাচিং মার্মা বান্দরবানে আটক

NewsDetails_01

গোয়েন্দা পুলিশের হাতে আটক তোমাচিং মার্মা
তোমাচিং মার্মা, দেখতে খুব স্মার্ট। কথা-বার্তা আর পোশাকে বেশ আধুনিকতার ছোঁয়া, অনাসয়ে মিশে যেতে পারেন তরুণদের সাথে। যার ফলে নিজের অবৈধ মাদক ব্যবসা খুব সহজেই করতে পারতেন। দীর্ঘদিন ধরে এই ব্যবসা করে আসলেও এবার ধরা পরলেন বান্দরবান জেলা পুলিশের গোয়েন্দাদের জালে।
রাঙামাটির ইয়াবা ব্যবসায়ী তিনি, বান্দরবানে এসে ইয়াবা বিক্রি করতেন তরুণদের কাছে। বান্দরবানের বালাঘাটা যাত্রী ছাউনীর সামনে থেকে আজ বুধবার ভোরে এই ইয়াবা ব্যবসায়ি তরুণীকে আটক করে পুলিশ। সে রাঙামাটি জেলার,কাউখালি উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের মৃত রেপতি মারমার মেয়ে।
উদ্ধারকৃত ইয়াবা
পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধ ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে জেলা শহরের বালাঘাটা যাত্রী ছাউনিতে অবস্থান করছে এই তরুণী, এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ আটক করে। এসময় তার কাছ থেকে ৬হাজার ৬৯১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য অনুমানি মূল্য দুই লক্ষ সাত হাজার তিনশত টাকা ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই তরুণী জানান, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজারের টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা নিয়ে বান্দরবানসহ আশপাশ এলাকায় ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসছিল।
বান্দরবানের পুলিশের গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন বলেন, উক্ত ঘটনায় আটকর্কৃত তরুণীর বিরুদ্ধে সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/ ২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন