বান্দরবানে ডিবির জালে বাইশারীর সরোয়ার আলম

NewsDetails_01

ইয়াবাসহ বাইশারীর সরোয়ার আলম
মাদকের করাল গ্রাস তরুন সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষা করার জন্য বান্দরবান জেলা গোয়েন্দা শাখার মাদক বিরোধী অভিযানে এবার আটক হলেন জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ইয়াবা ব্যবসায়ি সরোয়ার আলম।
স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ দল গতকাল সন্ধ্যায় বান্দরবান সদর থানা এলাকার পৌরসভাধীন ০৬নং ওয়ার্ডস্থ ষ্টেডিয়ামের জামে মসজিদের দক্ষিন পার্শ্বের ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন খবর পেয়ে অভিযান চালিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ইয়াবা ব্যবসায়ি সরোয়ার আলমকে আটক করে। এসময় তার কাছ থেকে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়,যার বাজার মূল্য ত্রিশ হাজার টাকা। আটকের পর ইয়াবা ব্যবসায়ি সরোয়ার আলম জানান, সে দীর্ঘদিন যাবত টেকনাফ সীমান্ত এলাকা হতে ইয়াবা নিয়ে বান্দরবানসহ আশপাশের এলাকায় ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসছিল।
এদিকে উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে বান্দরবান সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/ ২০০৪) এর ১৯ (১) টেবিলের ৯ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
বান্দরবান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, জেলাকে মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন