খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক

NewsDetails_01

খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্রসহ আটক দুই সন্ত্রাসী
খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্রসহ আটক দুই সন্ত্রাসী
খাগড়াছড়িতে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী। বুধবার ভোর ৫টার দিকে মাটিরাঙ্গার দলদলী এলাকায় অভিযান চালিয়ে সেনাবাহিনীর সদস্যরা দেশীয় তৈরী একটি এলজি ও দুই রাউন্ড এ্যামিনেশনসহ দুই ইউপিডিএফ সন্ত্রাসীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, একটি দা ও একাধিক মোবাইল সিম উদ্ধার করে।

আটককৃতরা হলেন, খাগড়াছড়ি সদর উপজেলার গাছবান প্রকল্প এলাকার বরেন্দ্র চাকমার ছেলে সনাতন চাকমা ওরফে অর্জুন ( ৪৫) এবং মাটিরাঙ্গা উপজেলার ব্যাঙমারা এলাকার জ্যোতিরময় চাকমার ছেলে এলিন চাকমা (২০)।

NewsDetails_03

নিরাপত্তাবাহিনী সুত্রে জানা গেছে, বুধবার ভোর ৫টার দিকে ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাটিরাঙ্গা সেনা জোনের সাপমারা ক্যাম্প কমান্ডার সেকেন্ড লেফটেনেন্ট মো: উইদাদ ইসলাম নিলয় এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টহল দল দলদলী মৌজার বীরেন্দ্র পাড়ার ধনী কৃষ্ণ কার্বারীর বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা পার্বত্য শান্তিচুক্তি চুক্তিবিরোধী সাম্প্রদায়িক ইউপিডিএফ‘র স্থানীয় চাঁদা কালেক্টর বলে সেনাবাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

জানা গেছে, খাগড়াছড়ি সদর উপজেলার গাছবান প্রকল্প এলাকার বরেন্দ্র চাকমার ছেলে সনাতন চাকমা ওরফে অর্জুন দীর্ঘদিন ধরে দলদলী মৌজার বীরেন্দ্র পাড়ার ধনী কৃষ্ণ কার্বারীর বাড়িতে অবস্থান করে মাটিরাঙ্গার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে আসছে।

আরও পড়ুন