লামায় হত্যার ঘটনায় জড়িত একজন গ্রেফতার

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় আমিরুল ইসলাম হত্যার ঘটনায় বড় ভাই রবিউল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিউল ইসলাম আজিজনগর ইউনিয়নের চিউরতলী মালিচাঁন ঝিরির বাসিন্দা মৃত লেয়াকত আলীর ছেলে।
সূত্র জানায়,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার বিকালে আমিরুল ইসলামের ওপর হামলা করেন তার বড় ভাই রবিউল ইসলাম ও ভাবী আম্বিয়া বেগম। এতে গুরুত্বর আহত হলে স্বজনেরা দ্রুত উদ্ধার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক আমিরুলকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর ভাই ও ভাবী পালিয়ে যায়। পরে এ ঘটনায় ভাই ও ভাবীকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন আমিরুলের স্ত্রী হাজেরা বেগম। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় উপ-পরিদর্শক গিযাস উদ্দিন ও জয়নাল আবেদীন অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। পরে দুই দিনের রিমান্ড চেয়ে রবিউল ইসলামকে উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালতের বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
আমিরুল ইসলামের হত্যার ঘটনায় জড়িত রবিউল ইসলামকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, রবিউলকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুন