লামায় স্কুল ছাত্রীকে ধর্ষণ

NewsDetails_01

%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%a3বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের নবম শ্রেণীর এক ছাত্রীকে অপরহণ করে তুলে নিয়ে ৪দিন আটক রেখে ধর্ষণ করা হয়েছে। ইউনিয়নের পাগলীর আগা এলাকায় শনিবার এই ঘটনা ঘটে।

NewsDetails_03

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে ফাঁসিয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ঐ ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার পথে নাছির মাষ্টারের ছেলে আব্দুল্লাহ আল নোমান নয়ন (২০) একা পেয়ে ছুরির ভয় দেখিয়ে মেয়েটিকে পাহাড়ে নিয়ে যায়। সেখানে জোর করে তাকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করে। রাতে মেয়েটির জ্ঞান ফিরে আসলে ধর্ষক নয়ন মেয়েটিকে জোর করে বগাইছড়িস্থ তার বাড়িতে নিয়ে যায়।

আরো জানা গেছে, নয়ন তার নিজ বাড়িতে স্কুল ছাত্রীটিকে ২দিন ধরে আটক রেখে উর্পযপুরি ধর্ষণ করে। মঙ্গলবার দিবাগত রাত ৯টায় পাগলীর আগা এলাকার ডালডা বাগানে মেয়েটিকে ফেলে রেখে যায়। বাগানের ম্যানাজার মোতাহের হোসেন মেয়েটিকে দেখতে পেয়ে তার বাবা মা কে খবর দেন। বাবা-মা আসতে বিলম্ব হওয়ায় বুধবার সকালে বাগান ম্যানাজার স্থানীয় ভিডিপি জাফর আলমের মাধ্যমে ছাত্রীকে তার মা-বাবার কাছে পৌছে দেন।
এদিকে এবিষয়ে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষক আব্দুল্লাহ আল নোমান নয়নসহ ৩জনকে আসামী করে লামা থানায় মামলা দায়ের করেছে। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক জায়েদ নূর জানিয়েছেন, আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন