খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফ এর ৬ নেতাকর্মী গ্রেফতার

NewsDetails_01

%e0%a6%87%e0%a6%89%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%abখাগড়াছড়িতে যৌথ বাহিনীর অভিযানে বিপুল পরিমাণ সামরিক সরঞ্জাম ও ৪টি ধারালো অস্ত্রসহ ইউপিডিএফের কেন্দ্রীয় সদস্য ও জেলা সমন্বয়ক উজ্জ্বল স্মৃতি চাকমাসহ ৬ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে আইনশংখলা বাহিনী। রবিবার জেলা শহরের পেরাছড়ার হেডম্যান পাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উজ্জল স্মৃতি চাকমা ইউপিডিএফ এর সেকেন্ড ইন কমান্ড।

NewsDetails_03

আটককৃত অন্যরা হলেন রূপম চাকমা (২৫), রণি ত্রিপুরা (৩৬), সমাপন দেওয়ান (২৮), বাবুল মারমা (১৯) ও সন্ধিপন চাকমা (২০)। খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আব্দুল হান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে যৌথ বাহিনী ১২টার দিকে হেডম্যান পাড়া এলাকায় ইউপিডিএফ‘র আস্তানা ঘেরাও করে উজ্জল স্মৃতি চাকমাসহ ছয় জনকে আটক করে। এসময় তাদের আস্তানা তল্লাশী করে একটি টুটু বোর রাইফেল, একটি পিস্তল, একটি দেশীয় বন্দুক, একটি পাইপগানসহ বিপুল পরিমাণ সামরিক পোশাক, ধারালো অস্ত্র, লিফলেট উদ্ধার হয়।

এদিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ‘র খাগড়াছড়ি জেলার দায়িত্বপ্রাপ্ত প্রধান সংগঠক প্রদীপন খীসা সংবাদ বিবৃতিতে এ গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে আটকৃতদের অবিলম্বে মুক্তি দাবী করেন।

আরও পড়ুন