সাংবাদিকের কলমের শক্তি বুলেটের শক্তির চেয়ে বেশি, তাই কলমের সঠিক ব্যবহার করুন : বীর বাহাদুর

NewsDetails_01

চ্যানেল আইয়ের ১৯তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা অনুষ্টানে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং
সাংবাদিকের কলমের শক্তি বুলেটের শক্তির চেয়ে বেশি, তাই কলমের সঠিক ব্যবহার করুণ। তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের পাশাপাশি এলাকার বিভিন্ন সমস্যা ও উন্নয়নের চিত্র সঠিকভাবে তুলে ধরতে হবে। রবিবার সকালে বান্দরবান প্রেসক্লাবে চ্যানেল আইয়ের ১৯তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা অনুষ্টানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
রবিবার সকালে বান্দরবান প্রেসক্লাবে আইয়ের ১৯তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে এক শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা অনুষ্টানের আয়োজন করা হয় চ্যানেল আই পরিবারের পক্ষ থেকে। অনুষ্টানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং চ্যানেল আইয়ের সামনের দিনগুলো আরো সুন্দরভাবে কাটুক এই প্রত্যাশা ব্যক্ত করেন।
চ্যানেল আইয়ের ১৯তম প্রতিষ্টাবার্ষিকী
অনুষ্টানে প্রতিমন্ত্রী আরো বলেন, দেশের একজন সাংবাদিকের যোগ্যাতা ও কাজের মুল্যায়ন সকলে করে, পাশাপাশি যদি কেউ মিথ্যা ও তথ্য বিভ্রাট সংবাদ প্রকাশ করে তবে তাকে সকলে ধিক্কার দেয়, ঘৃণা প্রকাশ করে। তিনি প্রত্যেক সাংবাদিককে এক হয়ে কাজ করার আহবান জানান এবং বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করার আহবান ও জানান।
অনুষ্টানে প্রতিমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মো: মাকসুদ চৌধুরৗ, অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল কুদুচ্ছ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস , চ্যানেল আই আমার দর্শক ফোরামের সভাপতি মো:ইসলাম কোম্পানী, চ্যানেল আই এর বান্দরবান প্রতিনিধি এস এম ইসমাইল হাসানসহ বিভিন্ন রাজনৌতিক নেতৃবৃন্ধ ,সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা। অনুষ্টানের শেষ পর্যায়ে কেক কাটার মধ্য দিয়ে চ্যানেল আইর ১৯তম প্রতিষ্টাবার্ষিকীকে স্বাগত জানান আগত সকল অতিথিরা।

আরও পড়ুন