শৈলশোভা সড়ক পরিবহণ নির্বাচনে সভাপতি কুদ্দুস, কার্যকরী সভাপতি অমল, সাধারণ সম্পাদক কালু নির্বাচিত

NewsDetails_01

শৈলশোভা সড়ক পরিবহণ নির্বাচনে সভাপতি কুদ্দুস, কার্যকরী সভাপতি অমল, সাধারণ সম্পাদক কালু নির্বাচিত
বান্দরবানে দীর্ঘ ১৫ বছর পর শৈলশোভা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্টিত হয়েছে । নির্বাচনে সভাপতি প্রার্থি হিসেবে সাবেক সভাপতি আব্দুল কুদ্দুছ বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। কার্যকরী সভাপতি পদে অমল দাশ, সাধারন সম্পাদক পদে নজির আহমদ কালু জয়ী হন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নির্বাচনে মোট ভোটার সংখ্যা হলো ৬শত ৪৪ জন, আর দীর্ঘ ১৪বছর সাতমাস পর শৈলশোভা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের এই নির্বাচনকে ঘিরে শ্রমিক সংগঠনগুলোর মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে । রোববার সকাল আটটা থেকে একটানা বিকাল পাঁচটা পর্যন্ত চলে ভোটগ্রহণ আর এই সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকে দুপুর দুটো পর্যন্ত বান্দরবানের সকল রুটে বাস মিনিবাস বন্ধ থাকে।
এই ব্যাপারে পরিবহণ মালিক সমিতির নেতা ঝুন্টু দাশ পাহাড়বার্তাকে বলেন, শৈল শোভা সড়ক পরিবহণ মালিক সমিতির নির্বাচনে সভাপতি কুদ্দুস, কার্যকরী সভাপতি অমল, সাধারণ সম্পাদক কালু নির্বাচিত হয়েছে।
বিকাল পাঁচটায় ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ভোটের ফলাফল ঘোষনা করেন এবং বিজয়ী প্রার্থীদের সমর্থকদের শুভেচ্ছা আর ফুলেল ভালবাসায় সিক্ত হন নবনির্বাচিত সভাপতি, কার্যকরী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নবনির্বাচিত প্রতিনিধিরা।

আরও পড়ুন