লামায় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

NewsDetails_01

লামায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন, উপজেলা মৎস্য কর্মকর্তা
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে বান্দরবানের লামা উপজেলা মৎস্য অধিদপ্তর। মঙ্গলবার দুপুরে উপজেলা মৎস্য অধিদপ্তরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সপ্তাহব্যাপী কর্মসূচি নিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ রাশেদ পারভেজ। এতে উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপস্থিত সাংবাদিকরা হলেন, প্রিয়দর্শী বড়ুয়া, মুহাম্মদ কামালুদ্দিন, মো. ফরিদ উদ্দিন, মো. নুরুল করিম আরমান, খগেশপ্রতি চন্দ্র খোকন, এম বশিরুল আলম, রফিক সরকার, মো. রফিকুল ইসলাম, তৈয়ব আলী, বেলাল আহমদ, সাহাব উদ্দিন, বাবু মং মার্মা প্রমুখ।
লিখিত বক্তব্যে মৎস্য কর্মকর্তা জানান, মঙ্গলবার মাইকিং এর মাধ্যমে প্রচারণা, বুধবার বর্ণাঢ্য সড়ক র‌্যালি, মাছের পোনা অবমুক্তকরণ, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচলা সভা, বৃহস্পতিবার মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, শুক্রবার মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা, শনিবার লামা সরকারী উচ্চ বিদ্যালয়ে মৎস্য চাষ বিষয়ক আলোচনা, কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ, রবিবার লামা ও গজালিয়া বাজারে মৎস্য চাষ বিষযক উদ্বুদ্ধকরণ ও পরামর্শ সেবা প্রদান। সোমবার মৎস্য সপ্তাহের মূল্যায়ন, পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান হবে।

আরও পড়ুন