লামায় দু‘পক্ষের সংঘর্ষে আহত ২

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ২ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার সরই ইউনিয়নের পূর্বচাম্বী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, পূর্বচাম্বী এলাকার বাসিন্দা মৃত আবুল কাশেমের ছেলে মো. আমজাদ হোসেন (২৫) ও মৃত কাশেম আলীর ছেলে নুরুল কবিরের স্ত্রী রাশেদা বেগম (৩৬)।
স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নুরুল কবির পাশের আমজাদ হোসেনের জায়গার ওপর সৃজিত বাগানের বাঁশ কেটে নিয়ে যাচ্ছিলেন। এ সময় বাঁশের মালিক আমজাদ হোসেন বাঁধা দিলে দুই জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে নুরুল কবির ও তার স্ত্রী ক্ষিপ্ত হয়ে আমজাদ হোসেনের ওপর হামলা করে। এতে দুই জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক রায়হান জান্নাত বিলকিছ সুলতানা জানান, আমজাদ হোসেনের অবস্থা আশঙ্কা জনক। তার মাথায় দায়ের কোপ ও শরীরের বিভিন্ন স্থানে কামড়ের দাগ রয়েছে।
এদিকে অভিযুক্ত নুরুল কবির বলেন, কিছুদিন আগে আমজাদ হোসেনের কাছ থেকে ১৫৭টি বাঁশ কিনেছিলাম। কিন্তু আমার কাছে বেচা বাঁশ না বলে নিয়ে যাচ্ছিলেন আমজাদ হোসেন। এ সময় আমি বাঁধা দিলে আমার ও আমার স্ত্রীর ওপর হামলা করেন তিনি।
লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. লেয়াকত আলী বলেন, মারামারির ঘটনার খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন