লামায় আদালতের নির্দেশে চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজে পরিচালনা কমিটির নির্বাচন স্থগিত

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির নির্বাচন স্থগিতের অস্থায়ী নিষেধাজ্ঞা প্রদান করেছে বান্দরবানের যুগ্ন জেলা জজ আদালত। বুধবার যুগ্ন জজ নিশাত সুলতানার বেঞ্চ এই আদেশ দেন। অপরদিকে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বুধবার সকাল হতে বিদ্যালয় পরিচালনা কমিটির ভোট গ্রহণ শুরু হয়।
বান্দরবান যুগ্ন জেলা জজ আদালতের সূত্র মতে, চাম্বি উচ্চ বিদ্যালয়ের সাবেক পরিচালনা কমিটির সদস্য মোখলেছুর রহমান বিপ্লব পরিচালনা কমিটির নির্বাচনের নানা অনিয়ম তুলে ধরে নির্বাচনের বৈধতা চ্যালেঞ্জ করে বান্দরবান জেলা যুগ্ন জজ আদালতে অভিযোগ দায়ের করেন। এ প্রেক্ষিতে অপর মামলা নং-২/১৮ মূলে স্থগিত আদেশ দেয় আদালত। বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সভাপতি, নির্বাচনের প্রিজাইডিং অফিসার, বান্দরবান জেলা প্রশাসক, রেনুয়ারা ও আমজাদ হোসেনকে বিবাদী করা হয়। বুধবার বেলা ১টায় এই স্থগিত আদেশ জারীর পর নির্বাচন বন্ধ করে দেন সহকারী কমিশনার (ভুমি)।
চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মো. আব্দুস সাত্তার বলেন, বুধবার সকাল থেকে ভোটাররা সারিবদ্ধ ভাবে ভোট দেয়া শুরু করেন। বেলা ২টার দিকে স্থগিত আদেশের বিষয়টি আমরা জানতে পারি।
এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. সায়েদ ইকবাল বলেন, আদালতের পরবর্তী আদেশ না আসা পর্যন্ত নির্বাচন স্থগিত থাকবে।

আরও পড়ুন