লামাবাসীকে বীর বাহাদুরের উপহার

NewsDetails_01

প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি শনিবার বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলা সফর করেন। লামা পৌরসভা কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি লামাবাসীর জন্য ২ কোটি টাকা ব্যয়ে আধুনিক বাস টার্মিনাল নির্মাণ, লামায় মহিলা কলেজ প্রতিষ্ঠা ও জিপিএ-৫ প্রাপ্তদের মিষ্টিমুখ করার জন্য ১লাখ টাকা অনুদান ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বান্দরবানের লামা পৌরসভা কার্যালয়ে আয়োজিত ভিজিএফ কর্মসূচীর খাদ্যশস্য (চাউল) বিতরণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে লামা পৌরসভার ১ হাজার ৫শ ৪০ জন দরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবারে মাঝে ভিজিএফ খাদ্যশস্য, লামা পৌরসভা থেকে বিভিন্ন স্কুলে দেয়া খন্ডকালীন ৫জন শিক্ষককে বেতন ও লামা পৌর এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পিএসসি, জেএসসি, জেডিসি, এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮৫জনকে ছাত্র-ছাত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় প্রতিমন্ত্রী কর্তৃক লামায় নতুন বাস টার্মিনাল নির্মাণ, মহিলা কলেজ প্রতিষ্ঠা এবং জিপিএ-৫ প্রাপ্তদের মিষ্টি মুখ করার জন্য অার্থিক অনুদান ঘোষণাকে অনেকেই লামাবাসীর জন্য উপহার হিসাবে অবহিত করেন।
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে ছিলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন, বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মো.মাকসুদ চৌধুরী, সহকারী পুলিশ সুপার অর্ণিবান চাকমা, লামা সাব জোনের কমান্ডার মেজর শাহ নূর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. ইসমাইল, উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, আবু মূসা ফারুকী, বাথোয়াইচিং মার্মাসহ প্রমূখ।

আরও পড়ুন